বলরামের স্মৃতিচারণ অনুষ্ঠানে বিতর্ক উষ্কে দিলেন প্রাক্তন ফুটবলার সত্যজিৎ চট্টোপাধ্যায়

সুগত মুখোপাধ্যায়: “তুলসীদাস বলরামের পদ্মশ্রী পাওয়া উচিত ছিল”, বলরামের স্মৃতিচারণ অনুষ্ঠানে এসে বিতর্ক উষ্কে দিলেন প্রাক্তন ফুটবলার সত্যজিৎ চট্টোপাধ্যায়। তিনি বলেন জীবনের শেষ দিন পর্যন্ত উনি বঞ্চিতই রয়ে গেলেন। তাঁর মতে ভারতীয় ফুটবলে বলরাম, অরুণ ঘোষ ও জার্নেল সিংরা প্রকৃতই পদ্মশ্রী প্রাপক। তিনি আক্ষেপের সুরে বলেন, মরণোত্তর পদ্মশ্রী বলে কিছু আছে কিনা টানে জানা নেই।

আজ হুগলির উত্তরপাড়া বাজার লেন তরুণ সংঘ ক্লাবের পরিচালনায় রবিবার বিকেলে উত্তরপাড়া জয়কৃষ্ঞ গ্রন্থাগার প্রাঙ্গণে সদ্য প্রয়াত প্রাক্তন ফুটবলার বলরামের স্মরণসভায় প্রাক্তন ফুটবলার সত্যজিৎ চট্টোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবলার সুদীপ চক্রবর্তী,  উত্তরপাড়া পৌরসভা পৌরপ্রধান দিলীপ যাদব,  প্রাক্তন সাংসদ শান্তশ্রী চট্টোপাধ্যায় সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। ছিল তরুণ সংঘ ফুটবল ক্যাম্পের খুদে শিক্ষার্থীরাও।

প্রসঙ্গত আজ সকালে উত্তরপাড়া পৌরসভার নেতাজি অডিটোরিয়ামে তাঁর শ্রাদ্ধবাসর অনুষ্ঠিত হয়। উত্তরপাড়া পৌরসভার পৌরপ্রধান দিলীপ যাদব বলেন,  খুব শীঘ্রই বলরামের নামে উত্তরপাড়ায় একটি মাঠের নামকরণ করা হবে এবং পৌরসভা আগ্রহী তুলসীদাস বলরামের জীবনের ওপর একটি চিত্র প্রদর্শনীর আয়োজন করতে।

error: Content is protected !!

Discover more from Sambad Pratikhan

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading