খবর

খবরে হুগলি

প্রতিবেদক প্রবীর বোস

pppফের উত্তপ্ত জাঙ্গিপাড়ার মুণ্ডুলিকা রায় পাড়া। রাতের অন্ধকারে একদল দুষ্কৃতী স্থানীয় বিজেপি কর্মী মনোজ রায়ের বাড়িতে ঢুকে হামলা ও ভাঙচুর চালায়। গভীর রাতে একশো বাইক নিয়ে হামলা চালায় এই বাইক বাহিনী। বিজেপি মন্ডল সভাপতি মেঘনাথ রায়ের অভিযোগ তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরই এই কাজ করেছে। অভিযোগ পুলিশকে ফোন করে বলা হলেও পুলিশ আসতে চায় নি। আশঙ্কাজনক অবস্থায় মনোজ রায় কে ভর্তি করা হয়েছে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে। এই ঘটনার পরে থমথমে এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট।

ppp3হুগলি জেলার অন্যতম এক শহর শ্রীরামপুর, এই শহরের শ্রীরামপুর পৌরসভার 29 নং ওয়ার্ডে বছরের পর বছর ধরে পাকা রাস্তা না হওয়ায় পাকা রাস্তা ও নিকাশির দাবিতে সোমবার সকাল থেকে ধর্নায় বসেছিলেন জাতীয় ও যুব কংগ্রেস এবং বামপন্থী নেতা ও কর্মীরা।

ppp6হুগলি জেলার শিল্পাঞ্চল রিষড়ায় কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল। অনুষ্ঠিত হয় সোমবার ১৪ সেপ্টেম্বর। মিছিল রিষড়া পৌর সভার সামনে থেকে শুরু হয়ে রিষড়ার ওয়েলিংটন জুটমিলের সামনে শেষ করা হয়। এই মিছিলে সামিল হন রিষড়া পৌর সভার প্রাক্তন পৌরপিতা বিজয় সাগর মিশ্র, প্রাক্তন উপ প্রধান জাহেদ হাসান খান, রিষড়াপৌরসভার এলাকার যুব তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা।

ppp7বদলি হয়ে গেলেন হুগলির গ্রামীণ পুলিশ সুপার তথাগত বসু। নতুন হুগলির গ্রামীণ পুলিশ সুপার পদে  দায়িত্বভার গ্রহণ করতে চলেছেন আমনদীপ। তিনি আসছেন ব্যারাকপুর থেকে।