রাখী বন্ধন উৎসবকে সামনে রেখে ংস্কৃতি দিবস উদযাপন

0214563

amta-2

অভিজিৎ হাজরা, আমতা, হাওড়া: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে পশ্চিমবঙ্গ সরকারের যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তর ‘রাখী বন্ধন’  উৎসবকে সামনে রেখে রাজ্যের সার্বিক উন্নয়নের লক্ষ্যে, জাতি-ধর্ম-ভাষা নির্বিশেষে সমস্ত মানুষের মধ্যে সম্প্রীতির সম্পর্ককে আরও সুদৃঢ় করার লক্ষ্যে সংস্কৃতি দিবস পালনের কর্মসূচির অঙ্গ হিসেবে ১১ আগস্ট ২০২২ বৃহস্পতিবার হাওড়া জেলার আমতা ২ নং ব্লকের শেওড়াবেড়িয়া মোড়ে পশ্চিমবঙ্গ সরকারের যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে আমতা ২ নং ব্লক যুব কল্যাণ ও ক্রীড়া বিভাগের ব্যবস্থাপনায় এবং আমতা ২ নং পঞ্চায়েত সমিতির সহযোগিতায় ‘ রাখী বন্ধন ‘ উৎসব ২০২২ উপলক্ষ্যে “সংস্কৃতি দিবস” পালিত হল।

এই অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আমতা বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুকান্ত পাল। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আমতা ২ নং ব্লক যুব কল্যাণ আধিকারিক শেখর বর্মণ,  আমতা ২ সমষ্টি উন্নয়ন আধিকারিক মাসুদুর রহমান,  আমতা ২ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি দেলুয়ার হোসেন মিদ্দে,  আমতা ২ পঞ্চায়েত সমিতির শিক্ষা-সংস্কৃতি ও ক্রীড়া কর্মাধ্যক্ষ স্বপন দে সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।অনুষ্ঠানে ধামসা-মাদল সহযোগে আদিবাসী নৃত্যের মাধ্যমে অতিথিদের স্বাগত জানানো হয়। অতিথি, উপস্থিত দর্শক, পথচারী এবং স্থানীয় দোকানদারদের হাতে রাখী বেঁধে ও মিষ্টি মুখ করিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করা হয়। একটি ঝাউ বৃক্ষে মালা পরিয়ে এবং রাখী বেঁধে বৃক্ষকে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করেন বিধায়ক সুকান্ত পাল।

cooking recipeelekhanew-advtbokhim-advtFinal advt1efab-9a4f02_51435a5163204d4c9eb67ab6f3a56a68mv292a03-9a4f02_3b93dab5c7d14f67afae52ceac3ab2d5mv2advt-1advt-3advt-4advt112-for-advt-sankha-senfor-nwsadvt-2HIRING

error: Content is protected !!

Discover more from Sambad Pratikhan

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading