খবর

স্বর্ণপদক ফ্যান্টাস্টিক ফোরের

0214563

lawn-bol.-2

মিমি: স্বামী বিবেকানন্দ একবার সিস্টার নিবেদিতা কে লিখেছিলেন-ভারতের নারী সমাজের জন্য পুরুষের চেয়ে নারীর  একজন প্রকৃত সিংহীর প্রয়োজন। আবারও এই কথাকে সার্থক প্রমান করলো এই ভারতের ৪ জন  নারী। যারা প্রকৃত নারী রুপী সিংহী। ২০২২ এ বার্মিংহামে আয়োজিত কমনওয়েল গেমসের ইতিহাসে স্বর্ণাক্ষরে নিজেদের নাম খোদিত করে ইতিহাস রচনা করল ভারতের লন বল টিমের চার তরুণী। রুপা রানী তিরকে,  নয়নমনি সাইকিয়া,  লাভলী চৌবে এবং পিঙ্কি সিং। এই ফ্যান্টাস্টিক ফোর মিলে প্রথম বার ছিনিয়ে নিলো স্বর্ণপদক। শুরু থেকে এগিয়ে ছিল ভারত, প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকার সঙ্গে রুদ্ধশ্বাস লড়াইয়ের পর ১৭-১০ এর ব্যাবধানে শেষ হাসিটা হাসলো ভারতের এই চারজনের মহিলা টীম। কমনওয়েল গেমসের সাফল্য লন বলকে কতটা জনপ্রিয় করে তুলতে পারে তা ভবিষ্যত বলবে। তবে এই চারজন সোনার মেয়ে নিজেদের ইতিহাস নিজেরাই গড়ে নিলো একথা বলাই যায়।

ভারতের ৪ জন  নারী। যারা প্রকৃত নারী রুপী সিংহী। ২০২২ এ বার্মিংহামে আয়োজিত কমনওয়েল গেমসের ইতিহাসে স্বর্ণাক্ষরে নিজেদের নাম খোদিত করে ইতিহাস রচনা করল ভারতের লন বল টিমের চার তরুণী। রুপা রানী তিরকে,  নয়নমনি সাইকিয়া,  লাভলী চৌবে এবং পিঙ্কি সিং।

lawn-bolএই ফ্যান্টাস্টিক ফোর মিলে প্রথম বার ছিনিয়ে নিলো স্বর্ণপদক। শুরু থেকে এগিয়ে ছিল ভারত, প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকার সঙ্গে রুদ্ধশ্বাস লড়াইয়ের পর ১৭-১০ এর ব্যাবধানে শেষ হাসিটা হাসলো ভারতের এই চারজনের মহিলা টীম। কমনওয়েল গেমসের সাফল্য লন বলকে কতটা জনপ্রিয় করে তুলতে পারে তা ভবিষ্যত বলবে। তবে এই চারজন সোনার মেয়ে নিজেদের ইতিহাস নিজেরাই গড়ে নিলো একথা বলাই যায়।

cooking recipee

lekhaHIRINGadvt-2new-advtbokhim-advtFinal advt1efab-9a4f02_51435a5163204d4c9eb67ab6f3a56a68mv292a03-9a4f02_3b93dab5c7d14f67afae52ceac3ab2d5mv2advt-1advt-3advt-4advt112-for-advt-sankha-senfor-nwslatest-advt-of-jotish