শাস্ত্র বিধান

সাপ্তাহিক রাশিফল

লিখছেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন জ্যোতিষী বিশ্বেশ্বের ব্যানার্জী
জ্যোতিষরত্ন
, ডিপ্লোমা অফ কৃষ্ণমূর্তি পদ্ধতি for-write-upp

গোচরে এখন বৃষ লগ্ন বৃষ রাশি। বুধ,শুক্র রাহু তিনটি গ্রহই বৃষ রাশিতে রোহিণী নক্ষত্রে মঙ্গল মিথুন রাশিতে আদ্রা নক্ষত্রে রাহুর নক্ষত্রে,রবি মেষ রাশিতে ভরনী নক্ষত্রে,শনি গ্রহ  মকর রাশিতে শ্রবণা নক্ষত্রে চন্দ্রের নক্ষত্রে,কেতু বৃশ্চিক রাশিতে জ্যেষ্ঠা নক্ষত্রে।চন্দ্র বৃষ রাশিতে কৃত্তিকা নক্ষত্র থেকে রোহিণী নক্ষত্রে।

meshমেষ রাশি: মেষ রাশির সাপেক্ষে মেষ রাশির অধিপতি এবং অষ্টমপতি মঙ্গল তৃতীয়ে রাহুর নক্ষত্রে আদ্রা নক্ষত্রে অর্থাৎ যাদের মেষ লগ্ন মেষ রাশি তাদের এখন সব কজে উদ্যম থাকবে ১৪ ই এপ্রিলের পর থেকে মঙ্গল বৃষ রাশি ত্যাগ করে মিথুন রাশিতে ঢুকেছে মঙ্গল এখানে থাকবে ৪৫ দিন অর্থাৎ ২৯ এ মে মঙ্গল মিথুন রাশি ত্যাগ করে ককর্ট রাশিতে প্রবেশ করবে তখন মেষ রাশির শরীর স্বাস্থ্য খুব ভালো নাও যেতে পারে, বিশেষত হঠাৎ করে মাথা গরম হয়ে যেতে পারে এবং উচ্চ রক্তচাপের সমস্যা আসতে পারে। তবে বর্তমান সময়ে মানসিক জোর বৃদ্ধি পাবে, সব কাজে উৎসাহ এবং উদ্যম থাকবে। তবে হঠকারী সিদ্ধান্ত নিলে আপসোস করতে হবে, ঠান্ডা মাথায় সব সিদ্ধান্ত নিতে হবে। দ্বিতীয়ে বুধ শুক্র রাহু এই যোগটা শুভ যারা কথা বেচে অর্থ রোজগার করে সেলস মার্কেটিং এর সঙ্গে যারা যুক্ত তাদের এই সময় লাভ হবে তবে কোন ই.ন.টির সমস্যায় ভুগতে হতে পারে। তৃতীয়ে মঙ্গল শুভ পরাক্রম খুব বৃদ্ধি পাবে শুভ যোগাযোগ ঘটবে। তবে মঙ্গলের দৃষ্টি ষষ্ঠ ভাবে, নবম ভাবে, দশম ভাবে পড়ায় শুভ শরীর স্বাস্থ্য খুব ভাল যাবে না বিশেষত দুর্ঘটনা, রক্তপাত,বা রক্তঘটিত কোন রোগ হওয়ার সম্ভাবনা আছে।চতুর্থপতি চন্দ্র  বৃষ রাশিতে থাকায় মাতৃস্থান এবং বিদ্যাস্থান শুভ বলা যায় তবে চন্দ্রের দৃষ্টি কেতুর উপর পড়ায় মায়ের চর্ম রোগে ভোগার সম্ভাবনা। পঞ্চম পতি রবি তুঙ্গ থাকায় প্রেমভাগ্য শুভ সন্তান ভাগ্য শুভ প্রাপ্তি স্থান শুভ।রবির দৃষ্টি  সম সপ্তমে তুলা রাশিতে অর্থাৎ প্রেম করে বিবাহযোগ বিদ্যমান। ষষ্ঠপতি বুধ রাহু এবং শুক্র যুক্ত হওয়ায় নারীঘটিত শক্রতা, এবং স্নায়ু ঘটিত পীড়া কর্মে বেগ দিতে পারে। সপ্তম পতি শুক্র রাহু এবং বুধ যুক্ত হওয়ায় ব্যবসায় সমস্যা এবং স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বা ঝগড়া হতে পারে দ্বিতীয় সন্তানের শরীর স্বাস্থ্য খুব ভাল যাবে না।কিডনি বা ইউরিন ইনফেকশন হতে পারে।অষ্টমে কেতু এবং অষ্টম পতি মঙ্গল তৃতীয়ে থাকায় এবং রাহুর নক্ষত্রে থাকায় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা আছে।নবমপতি বৃহস্পতি একাদশে মঙ্গলের নক্ষত্রে থাকায় ভাগ্যস্থান শুভ উচ্চ শিক্ষার যোগ আছে।বৃহস্পতির দৃষ্টি তৃতীয় ভাবে,পঞ্চম ভাবে এবং সপ্তম ভাবে ফলে উচ্চশিক্ষা বিদেশেও হতে পারে।শনি সক্ষেত্র হয়ে দ্বাদশ ভাবে দৃষ্টি,চতুর্থ ভাবে দৃষ্টি,সপ্তম ভাবে দৃষ্টি ফলে কর্ম পরিবর্তন হতে পারে কর্মচ্যুতি ঘটতে পারে।আয়ের তুলনায় ব্যয় বেশি হবে।

vrushabhaবৃষ রাশি:বৃষ রাশিতে রাহুর অবস্থান চন্দ্রের নক্ষত্রে থাকার জন্য যাদের বৃষ লগ্ন বৃষ রাশি তাদের  মানসিক  অস্থিরতা প্রচন্ড  বৃদ্ধি পাবে এবং অযথা দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। বিবাহিত জীবন দাম্পত্য জীবন শুভ নয়। চর্ম রোগ হতে পারে। বিদ্যাস্থান শুভ।বিঞ্জান বিভাগে সাফল্য পাবে।কর্ম  ভাব শুভ বিশেষ করে যারা কেমিক্যাল,মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং কাজ কর্মের সঙ্গ এ যুক্ত।

mithunমিথুন রাশি: মিথুন রাশিতে বর্তমানে মঙ্গল থাকায় হঠকারী সিদ্ধান্ত নিলে আপসোস করতে হবে।মঙ্গল রাহুর নক্ষত্রে থাকায় অশুভ অস্থিরতা বৃদ্ধি পাবে এবং বর্তমানে মিথুন রাশির ঢাইয়া চলার মিথুন রাশির সার্বিক দিক শুভ নয়।বিদ্যাভাব শুভ নয়।ব্যবসায় শুভ যোগ ইঙ্গিত দিচ্ছে।স্বাস্থ্য খুব ভাল যাবে না স্নায়ু ঘটিত পীড়া হতে পারে।উচ্চ শিক্ষা হতে পারে তবে বাঁধা আসবে কেমিক্যাল, মেকানিক্যাল,সিভিল ইঞ্জিনিয়ারিং এ শুভ আশা। ব্যাঙ্কিং সার্ভিস এবং পোস্টফিসে চাকরি শুভ।

karkaকর্কট রাশি: কর্কট রাশির অধিপতি চন্দ্র একাদশে তুঙ্গ থাকায় শুভ কিন্তু  রাহু এবং বুধ যুক্ত হওয়ায় মানসিক অসুস্থতা এবং অস্থিরতা বৃদ্ধি পেতে পারে এবং দুশ্চিন্তা বৃদ্ধি পাবে।প্রাথমিক  বিদ্যাভাব শুভ উচ্চ শিক্ষায় বাঁধা আসবে। কর্ম নিয়ে সমস্যা আসবে কর্ম চ্যুত হতে পারে।স্বাস্থ্য খুব ভাল যাবে না বিশেষত সর্দি,কাশি,জ্বর আসতে পারে এবং পেটের সমস্যা থাকতে পারে।

singhসিংহ রাশি: শরীর স্বাস্থ্য ভাল থাকবে।ভাগ্য ভাব শুভ সরকারি চাকরির সম্ভাবনা।বিদ্যাভাব শুভ উচ্চ শিক্ষা হবে ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং এ শুভ আশা।

kanyaকন্যা রাশি: শরীর স্বাস্থ্য ভাল যাবে না বিশেষত স্নায়ু ঘটিত পীড়া আসতে পারে।বিদ্যাভাব শুভ নয়।কর্ম ভাব মোটামুটি শুভ।

tulaতুলা রাশি: রাশির অধিপতি শুক্র রাহু যুক্ত হওয়ায়  নারী ঘটিত সমস্যা আসার সম্ভাবনা।এবং চর্ম রোগ হতে পারে এবং কিডনী এবং যৌনাঙগ ঘটিত পীড়া হতে পারে।বিদ্যাভাব শুভ তবে উচ্চ শিক্ষায় বাঁধা আসবে।কর্ম ভাব মোটামুটি শুভ জল সংক্রান্ত কাজ অর্থাৎ নেভিতে চাকরি হতে পারে।

vrishchikবৃশ্চিক রাশি: রাশির অধিপতি মঙ্গল অষ্টমে থাকর কারনে দুর্ঘটনার যোগ নির্দেশ করছে।বিদ্যাভাব শুভ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং,মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং,সিভিল ইঞ্জিনিয়ারিং এ শুভ আশা।কর্ম ভাব শুভ প্রশাসনিক বিভাগে চাকরি হতে পারে। wbcs,ics,ips,judical services হতে পারে।

dhanuধনু রাশি: ধনু রাশির বর্তমানে সাড়ে সাতি চলছে 3rd Phase সাড়ে সাতি চলছে তো এইসময়টা একরকম যাবে না খুব ভাল না খুব খারাপ রাশির অধিপতি বৃহস্পতি তৃতীয়ে থাকায় জাতকের উদ্যম থাকবে সব কাজে শুভ যোগাযোগ তৈরি হবে তবে ধৈর্য হারিয়ে ফেলবে। চর্ম রোগ দেখা দিতে পারে। ইয়ার লস হতে পারে। উচ্চ শিক্ষার যোগ আছে, বিজ্ঞান বিভাগে শুভ যোগ। কর্ম পরিবর্তনের যোগ।

makaraমকর রাশি: মকর রাশির বর্তমানে সাড়ে সাতি চলছে।ফলে খুব ভাল যাবে না।নিকট আত্মীয় মারা যেতে পারে গুরুজন হানী বা তাদের স্বাস্থ্য  ভাল যাবে না।অর্থনৈতিক ক্রাইসিস হতে পারে।নিজের শরীরও ভাল যাবে না।

kumbhকুম্ভ রাশি: বর্তমানে সাড়ে সাতি চলছে।ফলে খুব ভাল যাবে না।নিকট আত্মীয় মারা যেতে পারে গুরুজন হানী বা তাদের স্বাস্থ্য  ভাল যাবে না।অর্থনৈতিক ক্রাইসিস হতে পারে।নিজের শরীরও ভাল যাবে না।

meenমীন রাশি: মীন রাশির অধিপতি বৃহস্পতি বর্তমানে দ্বাদশে অবস্থান করায় শরীর স্বাস্থ্য খুব ভাল যাবে না বিশেষত পেটের সমস্যায় ভুগতে হতে পারে।বিদ্যাভাব শুভ নয়।উচ্চ শিক্ষায় বাঁধা আসবে।কর্ম ভাব অশুভ। তবে পরিশ্রমী হলে সাফল্য আসবে।

output_XelYeXnew-advt-sankha-sen149560606_1955498754590550_7537541499495602122_oadvt-3149274739_1955175504622875_8761804105952090197_oadvt-1advt-4advt-5gnc-advt-6x4-for-web