উত্‍সব

অনলাইনে প্রতিমা দর্শন এর ব্যবস্থা করবে বসিরহাট পুলিশ

90f8eb47-69bd-45d1-a71c-73f2d6f9a46eসৌমাভ মণ্ডল,বসিরহাট, সংবাদ প্রতিখন: পুলিশের উদ্যোগে এবার দর্শনার্থীদের জন‍্য প্রতিমা দর্শন করার উদ্যোগ নেওয়া হয়েছে। কলকাতা সহ বসিরহাট মহকুমায় করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাই নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন স্বয়ং বসিরহাটের পুলিশ সুপার। দুর্গাপুজোর এই কটাদিন প্রশাসনের কাছে করোনা আক্রান্তের সংখ্যা কমানোর জন্য শপথ নিল জেলা প্রশাসন সঙ্গে পুজো উদ্যোক্তারা। এদিন বসিরহাট থানা প্রাঙ্গণে পুলিশ সুপার কঙ্কর প্রসাদ বাড়ূই, অতিরিক্ত পুলিশ সুপার চন্দন ঘোষ, বসিরহাটের মহকুমা শাসক বিবেক ভস্মে, বসিরহাট পৌর প্রশাসক তপন সরকার, বিধায়ক দীপেন্দু বিশ্বাস সহ পুজো উদ্যোক্তারাও। পুলিশ সুপার এদিন বসিরহাট মহকুমার পুজোর গাইড ম্যাপ উদ্বোধন করেন।

output_tnpHoY

মূলত বাদুড়িয়া, বসিরহাট, হাসনাবাদ শহরগুলোর পুজো উদ্যোক্তাদের করোনা বিধি সম্বন্ধে অবহিত করা হয়। বর্তমানে যেভাবে করোনা সংক্রমণ ছড়াচ্ছে,তা থেকে রক্ষা পাওয়ার জন‍্য ১১ দফা নির্দেশিকা জারি করে বসিরহাট পুলিশ প্রশাসন। পাশাপাশি পুলিশ সুপার বলেন যে, অনেক ক্লাব তিন দিক প্যান্ডেল খোলা রাখছে কিনা, আমরা যে কোন সময় প্রশাসনের তরফ থেকে বিভিন্ন জায়গায় পরিদর্শন করব। কোন ত্রুটি রাখবেন না, আপনারা সুস্থ থাকলে আমরা সুস্থ থাকবো। পঞ্চমী থেকে একাদশী পর্যন্ত সবাই সুস্থ থাকবে, মানুষ বাঁচবে।

Untitled-1

টোটো, মোটর ভ্যান, মালবাহী গাড়ি, লরি, বাস ২১.১০.২০ থেকে ২৭.১০.২০ দুপুর দুটো থেকে চারটি পর্যন্ত চলবে না। বহু প্রাচীন ঐতিহ্য সংস্কৃতি  ইছামতি নদীতে বিসর্জন এবার চারদিন ধরে হবে। প্রতিমা নৌকায় ৫ থেকে ১০ জন বেশি ওঠা যাবে না,  করোনা সংক্রমণ যে করেই হোক  রুখতে হবে।

output_9W9bpB

gif advt

Untitled-2

output_tnpHoY