দু বছরে পর আবার বসতে চলেছে রিষড়া মেলার আসর

নিজস্ব সংবাদদাতা, হুগলি: আগামীকাল ৭ জানুয়ারি থেকে হুগলি জেলার মিনি ভারত হিসেবে খ্যাত রিষড়া শহরে শুরু হচ্ছে ৩১ তম রিষড়া মেলা। মেলাকে কেন্দ্র করে এই মুহূর্তে সাজো সাজো রব রিষড়া রেল স্টেশন সংলগ্ন মৈত্রী পথ অঞ্চলে। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।এই বচপর এই মেলায় থাকছে প্রায় ৩০০’র ওপরে স্টল। অতিমারির দুটো বছর পর অনুষ্ঠিত হতে চলা এই মেলা প্রসঙ্গে সংবাদ প্রতিখনকে জানালেন রিষড়া পৌরসভার পৌরপ্রধান বিজয় সাগর মিশ্র।

তিনি বলেন রিষড়া মেলা রিষড়ার অন্যতম প্রধান ঐতিহ্য। এওই মেলাকে কেন্দ্র করে রিষড়া সহ আশেপাশে এলাকার সাধারণ জনগণের মধ্যে যথেষ্ট উত্‍সাহ উদ্দীপনা সহজেই নজরে আসে। তিনি বলেন এই মেলার সাংস্কৃতিক মঞ্চে প্রতিদিন সন্ধ্যায় থাকছে কলকাতা- মুম্বাই এর শিল্পী সম্বনয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

মেলার নিরাপত্তা ব্যবস্থা প্রসঙ্গে তিনি বলেন, রিষড়া পৌরসভা এই মেলার সুরক্ষা বিষয়টিকে মাথায় রেখে মেল প্রাঙ্গণকে মুড়ে ফেলেচেন সিসিটিভির করা নজরদারীতে, এচর থাকছে রিষড়া থানার ব্যবস্থাপনায় পুলিশ সহায়তা কেন্দ্র।  সব মিলিয়ে এই মূহুর্তে রিষড়াবাসী অধীর অপেক্ষায় আগামীকাল সন্ধ্যায় এই মেলার অনুষ্ঠানিক উদ্বোধনের

%d bloggers like this: