খবর

শুভ উদ্বোধন হল ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের হুগলি জেলা কমিটির কার্যালয়

0214563

DMA-10

নিজস্ব সংবাদদাতা: গতকাল হুগলি জেলা থেকে পথ চলা শুরু করল ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের হুগলি জেলা কমিটি। হুগলি জেলার অন্যতম প্রাণকেন্দ্র শ্রীরামপুর শহরের মানসী বাজারে ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের হুগলি জেলা কমিটির অফিসের দ্বারোদঘাটন করেন ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি অরিন্দম রায় চৌধুরী। উপস্থিত ছিলেন ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের হুগলি জেলা কমিটির নব নির্বাচিত সভাপতি সুগত মুখোপাধ্যায়, সহ সভাপতি অমল চট্টোপাধ্যায়, সম্পাদক তাপস মণ্ডল, সহঃ সম্পাদকদ্বয় পাপ্পু সাঁতরা ও নবনীতা মণ্ডল, জেলা সাংস্কৃতিক সম্পাদক গৌতম মুখোপাধ্যায়, সহঃ সাংস্কৃতিক সম্পাদক হাসিবুল মোল্লা, কোষাধ্যক্ষ রাখী সাহা সহ ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের হুগলি জেলার মুখপাত্র দীপান্বিতা ব্যানার্জী। এদিন ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সমিত সিনহা সহ ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের হুগলি জেলার অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন ক্ষুদ্র অথচ মনোজ্ঞ দ্বারোদঘাটন অনুষ্ঠানে।

ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি অরিন্দম রায় চৌধুরী এই সংগঠনের পথ চলা এবং সংগঠনের মূল উদ্দেশ্য ও লক্ষ সকলের সামনে তুলে ধরেন। সকলে মিলে একত্রে একসুরে একছন্দে পথ চলার অঙ্গীকার করে তিনি সকলকে উদ্বুদ্ধ করেন এদিন। সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহঃ সভাপতি সমিত সিনহা কেন্দ্রীয় কমিটির সভাপতিকে ধন্যবাদ জ্ঞাপন করে তাঁদের আগামীর পথ চলা ও নিরবিচ্ছিন ভাবে তাঁরা সকলে মিলে একত্রে আগামীর সকল বাধা অতিক্রম করে নিজেদের অস্তিত্ব রক্ষায় সমান তালে পথ চলবেন বলে জানান। উল্লেখ করা যায় গত ১৭ ডিসেম্বর, ২০২১ এর রাতে এক অন্তর্জাল সভায় হুগলি জেলা কমিটির সদস্যরা কেন্দ্রীয় কমিটির সভাপতি, সহঃ সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদকের উপস্থিতিতে জেলা কমিটি নির্বাচন করেন।

ডিজিট্যাল মিডিয়ায় কাজ করা সকল সাংবাদিকদের সুরক্ষা ও অস্তিত্ব রক্ষায় কাজ করে চলেছে ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশন বিগত প্রায় এক বছর ধরে। আজ পশ্চিমবঙ্গের সকল জেলায় এই সংগঠন বিস্তার লাভ করে রাজ্যের বাইরে নিজেদের জায়গা করে নিচ্ছে। সংবাদের দুনিয়ায় এই মাধ্যমে কাজ করা বা এই মাধ্যমে সংবাদ পরিবেশন করা সাংবাদিকরাও যে কোন ভাবেই ব্রাত্য নন, সেই বার্তাই আজ কেন্দ্রীয় ও রাজ্য সরকার সহ সকলের কাছে পৌঁছে দিতে সক্ষম হয়েছে ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশন একথা সহজেই বলা যায়। আগামীতে এই সংগঠন তাঁর শাখা-প্রশাখা সারা দেশে বিস্তার লাভ করে এই মাধ্যমের সঙ্গে যুক্ত সকলক্কে তাঁদের নিজেদের অধিকার প্রতিষ্ঠায় বদ্ধ পরিকর তারই প্রতিচ্ছবি ফুটে উঠল এদিনের এই ক্ষুদ্র অনুষ্ঠানে।

209419418_1140649856410940_4719109323388593608_nadvt112-for-advt-sankha-senLATEST ADVT OF JOTISHADVT-BANNERadvt-1advt-3advt-4advt-banner.3Untitled-1