রাশিফল

সাপ্তাহিক রাশিফল

লিখছেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন জ্যোতিষী বিশ্বেশ্বর ব্যানার্জী
জ্যোতিষরত্ন
, ডিপ্লোমা অফ কৃষ্ণমূর্তি পদ্ধতিfor-write-upp

মেষ: কোন দুর্ঘটনার যোগ রক্তপাতের যোগ, স্নায়ুঘটিত পীড়া, দুশ্চিন্তা, অস্থিরতা বাড়তে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না আর্থারাইটিস, বাতের ব্যাথায় কষ্ট পেতে পারে। বিদেশ থেকে উচ্চশিক্ষার যোগ, কর্মে পদচ্যুত হবার যোগ রয়েছে। আয়ের তুলনায় ব্যয় বেশি হবে। অর্থ সঞ্চয় হবে না। বিবাহে বাধা।

বৃষ: শরীর স্বাস্থ্য খুব ভাল যাবে না বিশেষত চর্ম রোগ ভোগাতে পারে। অস্থিরতা, দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। শিক্ষায় বাধা, আশানুরূপ ফল লাভ হবে না। উচ্চ শিক্ষা বিলম্বে। কর্ম ভাব শুভ হলেও কর্ম নিয়ে দুশ্চিন্তা আসবে। আয়ভাব শুভ। বিবাহ যোগ অশুভ।

মিথুন: মিথুন রাশির বর্তমানে শনির ঢাইয়া চলছে তো সময়টা মিথুন রাশির পক্ষে প্রতিকূল। তা হলেও স্নায়ু ঘটিত পীড়া দুশ্চিন্তার কারণ হবে রক্ত ঘটিত পীড়া হতে পারে। শিক্ষা ভাব মোটামুটি শুভ। উচ্চ শিক্ষায় বাধা  আসবে। কর্ম ভাব শুভ। আয় ভাব মোটামুটি শুভ। বিবাহ যোগ শুভ।

কর্কট: অস্থিসংক্রান্ত পীড়া আসতে পারে, পেটের সমস্যা ভোগাবে। শিক্ষা ভাব অশুভ। কর্ম ভাব অশুভ তবে ব্যবসায় শুভ যোগ। আয়ভাব অশুভ। আয়ের তুলনায় ব্যয় বেশি হবে। বিবাহ যোগ শুভ। তবে দেরি করে বিবাহ হবে।

সিংহ: মস্তিষ্কের কোন রোগ হওয়ার সম্ভাবনা। দুশ্চিন্তা অস্থিরতা বৃদ্ধি পাবে। অস্থিসংক্রান্ত সমস্যা আসবে। আয় অনুযায়ী ব্যয় না করলে বিপদ, যে কোনও ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। বিবাহে বাধা।

কন্যা: দুর্ঘটনার যোগ নির্দেশ করছে। রক্তপাত হতে পারে। অস্থি সংক্রান্ত রোগ হওয়ার সম্ভাবনা। শিক্ষা ভাব অশুভ। কর্ম ভাব মোটামুটি শুভ। ব্যবসায় ক্ষতি নির্দেশ করছে। আয়ভাব মোটামুটি শুভ।বিদেশ যাত্রার যোগ আছে। বিবাহ যোগ অশুভ।

তুলা: স্বাস্থ্য খুব ভাল যাবে না বিশেষত পেটের সমস্যা থাকবে। শিক্ষায় বাধা, জমি সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত ব্যাক্তিদের শুভ সময়। প্রমোটারি বিজনেস, সিভিল কনস্ট্রাকশন, মেকানিক্যাল, খনিজ তেলের সঙ্গে যুক্ত ব্যাক্তিদের শুভ সময়। আয়ভাব অশুভ। বিবাহ যোগ অশুভ।

বৃশ্চিক: শরীর স্বাস্থ্য ভাল যাবে না দুর্ঘটনা এবং রক্তপাতের যোগ আছে।রাস্তাঘাটে সাবধানে চলতে হবে। শিক্ষা ভাব অশুভ। কর্ম ভাব অশুভ। আয়ভাব অশুভ। বিবাহ যোগ অশুভ।

ধনু, মকর, কুম্ভ রাশির বর্তমানে সাড়ে সাতি চলছে এই তিন রাশি মিশ্র ফলাফল পাবে সার্বিক দিকে স্বাস্থ্য, শিক্ষা, কর্ম, বিবাহ সব দিকে।

মীন: শরীর স্বাস্থ্য ভাল যাবে না পেটের সমস্যা ভোগাবে লিভারের সমস্যা ভোগাবে। ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ারিং এবং বানিজ্য বিভাগ নিয়ে পড়াশোনা করলে শুভ হবে। কর্ম ভাব অশুভ। আয়ভাব শুভ।  বিবাহ যোগ অশুভ।

output_XelYeX

বিভাগ:রাশিফল