খবর

এই রাজ্যের বিধানসভা নির্বাচনে লড়তে চলেছে সিপিআইএমএল লিবারেশন

WhatsApp-Image-2020-11-18-at-2.55সঞ্জয় মুখোপাধ্যায়, সংবাদ প্রতিখন: সদ্যসমাপ্ত বিহার এর ভোটে ভাল ফলের পর সিপিআইএমএল লিবারেশন এবার এই রাজ্যের আগামী বিধানসভা নির্বাচনে প্রার্থী দিতে চলেছে, তবে এই বিষয়ে তাঁরা যে নিজেরা একলা চলো নীতি নেবেন একথা প্রকারন্তরে বুঝিয়ে দিলেন সিপিআইএমএল লিবারেশনের নেতা দীপঙ্কর ভট্টাচার্য্য।

output_9W9bpB

গতকাল কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে দীপঙ্কর বাবু বলেন কেন্দ্রীয় সরকারের ভ্রান্ত কৃষি বিলের জন্য আজ সবথেকে ক্ষতিগ্রস্থ পাঞ্জাবের কৃষকেরা তাই ওখানেই এই বিলের বিরুদ্ধে বেশি করে বিক্ষোভ লক্ষ্য করা যাচ্ছে অন্য রাজ্যগুলির থেকে। পশ্চিমবঙ্গের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে তৃণমূল কংগ্রেস ও বিজেপি সম্পর্কে বলতে গিয়ে দীপঙ্কর ভট্টাচার্য্য বলেন এই রাজ্যের বিরোধী বাম দল এই দুটি দল সম্পর্কে যে কথা বলছে তা কখনোই ঠিক নয়। যদি তাই হত তাহলে এই রাজ্যে বামেদের পোয়াবারো হতো।

gif advt

নতুন প্রজন্ম কেন বাম রাজনীতিতে আসছে না সেই প্রশ্নের উত্তরে দীপঙ্কর ভট্টাচার্য্য বলেন প্রথম কারন ক্ষমতা একটা কারণ, দ্বিতীয় কারণ হিসাবে তিনি তুলে ধরেন রাজ্য সরকারের বর্তমান পলিসি, অর্থাত্‍ অংবদলন করলে ও ধর্মঘট করলে গ্রেফতার হতে হচ্ছে।

Untitled-3Untitled-1Untitled-2advt-4advt-3advt-1