খবর

সমাজের পাশে সকলের সেবায় এগিয়ে এল অপেশাদার যাত্রা শিল্পীদের সংগঠন

1b22016a-948d-4bd2-ab7f-0ee

মল্লিকার্জুন মালব্য, হুগলি: শিল্পীরাও মানুষ, তাঁদেরও মন আছে। তাঁরাও আমাদের সমাজের অঙ্গ। এই সমাজের প্রতি সকল শিল্পীদেরও রয়েছে দায়িত্ব, কর্তব্য। শিল্পী মানেই তাঁর কিন্তু অন্য জগতের কোনও জীব নয়। ঠিক এমনই পরিচয় রাখল হুগলী জেলার অপেশাদার যাত্রা শিল্পীদের সংগঠন।

গত ৫ নভেম্বর, ২০২০ হুগলি জেলার চন্দননগর খলিসানী বিদ্যামন্দিরে আয়োজন করেছিল সমাজের প্রতি দায়বদ্ধতার কথা মাথায় রেখে স্বেচ্ছায় রক্তদান, বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির ও দুঃস্থ শিল্পীদের আর্থিক সাহায্য ও সমাজে সাধারণ মানুষদের পাশে থাকার প্রয়োজনীয়তা বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে নাটিকার মাধ্যমে একটি সুন্দর  সময়োপযোগী অনুষ্ঠান।

এদিনের রক্তদান শিবিরে ৫৩ জন অপেশাদার যাত্রা শিল্পী করোনা আবহে স্বেচ্ছায় রক্তদান করে জেলা তথা রাজ্যে নজির সৃষ্টি করলেন। এছাড়াও এদিন এই সংগঠনের পক্ষ থেকে ৫০ জন দুঃস্থ শিল্পীকে আর্থিক সহায়তা করা হয়। হুগলি জেলা অপেশাদার যাত্রা শিল্পীদের সংগঠনকে প্রেরণা যোগাতে এদিন উপস্থিত ছিলেন সিঙ্গুর বিধানসভার বিধায়ক রবীন্দ্র নাথ ভট্টাচার্য্য, চন্দননগরের প্রাক্তন মেয়র রাম চক্রবর্তী এবং বৈদ্যবাটি পৌরসভার প্রাক্তন পৌরপ্রধান ও বর্তমান প্রশাসক অরিন্দম গুঁইন।

output_9W9bpBgif advtUntitled-1Untitled-2Untitled-3