খবর

চন্দননগর শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ১৫০ জনকে সম্বর্ধনা

78869443-231d-4609-b5fa-eda5638a01b1প্রবীর বোস, হুগলি, সংবাদ প্রতিখন: সম্প্রতি চন্দননগরে ১৫০ জনকে সম্বর্ধনা দেওয়া হল চন্দননগর পৌরনিগমের ২৫ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে ও তৃণমূল কংগ্রেসের সভাপতি চন্দন বর্মন মহাশয়ের উদ্যোগে চন্দননগর পৌরনিগমের ও ভদ্রেশ্বর পুরসভার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, পুলিশ কর্মী, সাফাই ও করোনায় ভাইরাসে যে সমস্ত মানুষ আক্রান্ত হয়েছে তাদের পরিষেবা দিতে বাড়ি বাড়ি গিয়ে যে সব ডাক্তার ও নার্সেরা রোগীর সেবায় পাশে দাঁড়িয়ে পরিষেবা দিয়েছেন  তাদের কে সম্বর্ধনা দেওয়া হয় এদিন।

এর পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমণের উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে থাকে।

gif advt

এই সন্ধ্যায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চন্দননগর থানার আইসি শুভেন্দু বন্দ্যোপাধ্যায়। চন্দননগর পৌরনিগমের প্রাক্তন জনপ্রতিনিধিরা এবং চন্দননগর ও ভদ্রেশর এলাকার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

বিশেষ অতিথি হিসেবে চন্দননগর থানার আই সি শুভেন্দু বন্দ্যোপাধ্যায় বলেন, এই ধরনের অনুষ্ঠান খুব একটা দেখা যায় না, তাই এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই। অনান্য অতিথিরা বলেন, আমরা চাই প্রতি বছর এই ধরনের অনুষ্ঠান করা হোক তাতে ছাত্র,ছাত্রী থেকে অনান্য মানুষের মধ্যে আরো উত্‍সাহ বাড়বে।

Untitled-2advt-5advt-4advt-1advt-3