খবর

করোনা জয়ীদের সম্বর্ধনা

1f008aab-5f16-455b-a32a-3bcb3f96bc71প্রবীর বোস, হুগলি: আতঙ্কে নয় সতর্ক থাকুন । করোনা সম্পর্কে মানুষকে বারবার এই বার্তাই দেওয়া হচ্ছে স্বাস্থ‍্য বিভাগের পক্ষ থেকে। করোনা আক্রান্ত যারা হচ্ছেন তাদের দ্রুত চিহ্নিত করে চিকিৎসা করালেই তারা সুস্থ হয়ে যাবেন । যারা সুস্থ হচ্ছেন তারা যাতে পুনরায় সমাজের মূল স্রোতে ফিরতে পারেন তার জন‍্য ও সচেতন থাকা দরকার প্রতিবেশীদের। আতঙ্কে অছ‍্যুত ভেবে দূরে সরিয়ে রাখার কোনো প্রয়োজন নেই। হুগলীর শেওড়াফুলি চারাবাগান এলাকার চারজন বাসিন্দা করোনা জয় করে বাড়ি ফিরেছেন। স্বাস্থ‍্য বিভাগের নির্দেশ মেনেই আপাতত হোম আইসোলেশনে থাকছেন তারা ।

গত ২০ দিন আগে তাদের রিপোর্ট পজিটিভ আসে । তারপর চিকিৎসাকেন্দ্রে চিকিৎসার পর সম্পূর্ন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তারা। সেইরকম চার করোনা জয়ীদের সম্বর্ধনা জানালেন বৈদ‍্যবাটী পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডে র তৃণমূল কর্মীরা। ফুল, মিষ্টি, মাস্ক, হ‍্যান্ড স‍্যানিটাইজার তুলে দেওয়া হল তাদের হাতে ।

এই সব মানুষকে কেউ যাতে দূরে সরিয়ে না রাখেন তার জন‍্যই এই প্রয়াস বলে জানিয়েছেন তৃণমূল নেতা দীপক সাঁতরা। পরিবারের পাশে থাকার কথাও জানিয়েছেন তৃণমূল কর্মীরা। স্বাভাবিক ভাবেই আশ্বাস পেয়ে খুশি করোনা জয়ীরাও। সকলকে সাহস দিচ্ছেন তারাও।

advt-5advt-3advt-2advt-1