খবর

সারা রাজ্যের সঙ্গে হুগলিতেও পুলিশের কড়া নজরদারিতে পালিত হল লক ডাউন

IMG-20200723-WA0018প্রবীর বোস ও শুভদীপ দে, হুগলি: নব পর্যায়ের লক ডাউনের প্রথম দিনে প্রশাসনের কড়া নজরদারিতে পালিত হল করোনা মোকাবিলায় লক ডাউন। এদিন সকাল থেকেই জেলার নানা প্রান্তে রীতিমত শক্ত হাতে মানুষকে লক ডাউন মানতে বাধ্য কোরআন হয় জেলার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। হুগলি জেলার চন্দননগর, ভদ্রেশর চাঁপদানী, বৈদ্যবাটী এমনকি দিল্লি রোডে অবস্থিত এলাকা গুলোতেও বৃহস্পতিবার সকাল থেকে লকডাউনের প্রথম দিনে ব্যাপক নিরাপত্তার ছবি লক্ষ কড়া গেছে। এই দিন সকালে চন্দননগর পুলিশ কমিশনারেটের চন্দননগর ডিসিপি বিশপ সরকার ও চন্দননগর, ভদ্রেশর থানার আই সির নেতৃত্বে বিভিন্ন জায়গায় অভিযান চালান।

মাস্ক ব্যবহার না করে ও অপ্রয়োজনে বাহিরে বেড়ানো মানুষদের সতর্কতা অবলম্বন করতে ঘরে ঢুকিয়ে দেওয়া হয়। বৃহস্পতিবার সকাল থেকেই হুগলি জেলার কোন্নগর, শ্রীরামপুর, চুঁচুড়া, চন্ডিতলা সহ জেলার বিভিন্ন জায়গায় সকাল থেকেই সমস্ত দোকানপাট বন্ধ থাকতে দেখা গেছে, এর সঙ্গে বিভিন্ন রাস্তায় ছিল পুলিশের কড়া নজরদারি। বিনা কারণে কেউ বাইরে বেরোলে তাকে পুলিশ বাড়ি পাঠিয়ে দিচ্ছে।

একইভাবে উত্তর পাড়া থানার পুলিশকে হিন্দমোটর, উত্তরপাড়া মাখলায়, জি, টি, রোডে কড়াকড়ি নজরদারি চালাতে দেখা যায়। মাস্ক বিহীন মানুষদের দেখলেই পুলিশের তরফে কড়া ধমক দিয়ে বাড়ি ফেরানো হয়েছে, অকারনে যে সমস্ত ব্যক্তি রাস্তায় ঘোরাঘুরি করছিল তাদের আটক করে পুলিশ থানায় নিয়ে যায়। লাগাতার মাইকিং এর মাধ্যমে মানুষকে সচেতন করতেও দেখা যায় পুলিশ প্রশাসনকে।