খবর

বিনামূল্যে বাজার মালদায়

WhatsApp-Image-2020-04-22-at-3.01dরুহুল আলম, মালদা: করোনা মোকাবিলায় সারা দেশজুড়ে চলছে লকডাউন। সম্প্রতি পুরাতন মালদা পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের ভাগ্যবান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে বিনামূল্যে বাজারের আয়োজন করে প্রায় ২৫০ পরিবারের হাতে ১৬ রকমের খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রায় ১৭টি স্টলে কুপনের মাধ্যমে চাল, ডাল থেকে শুরু করে কাঁচা সব্জি, মশলা, মুড়ি সহ সব ধরনের খাবার মানুষের হাতে তুলে দেন সোসাইটির সদস্যরা। বিনামূল্যে এই খাদ্য সামগ্রী বিলি করার সময় বাজারে উপস্থিত ছিলেন ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ হোসেন, পুরাতন মালদা পৌরসভার প্রাক্তন পৌর প্রধান বিভূতিভূষণ ঘোষ, মালদা থানার আইসি শান্তিনাথ পাঁজা, মঙ্গলবাড়ী পুলিশ ফাঁড়ির ওসি সৌমজিৎ মল্লিক।

উপস্থিত ছিলেন মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের প্রাক্তন সম্পাদক উজ্জ্বল সাহা, মালদা এপোলো নার্সিংহোমের কর্ণধার হাসিবা খাতুন।

সোসাইটির সদস্য লিয়াকাত খান বলেন, ভাগ্যবান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে ১০ নম্বর ওয়ার্ডে গরীব দুঃস্থ মানুষদের জন্য বিনামূল্যে বাজারের ব্যবস্থা করেছেন ওনারা এবং এই বাজার থেকে প্রায় ২৫০ পরিবারের হাতে ১৬ রকমের খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন এবং সকলকে লকডাউন মেনে চলার বার্তাও দিচ্ছেন তাঁর এই সঙ্গে।