খবর

কী ভাবছেন তৃণমূল কংগ্রেসের সেনাপতিরা

1234সঞ্জয় মুখোপাধ্যায়, কলকাতাঃ  আজ দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে রাজ্যের সকল পুরসভাগুলির সকল কাউন্সিলরদের নিয়ে ডাকা বৈঠকে যোগ দিতে সুদূর তমলুক থেকে উপস্থিত থাকা তাম্রলিপ্ত পৌরসভার পুর-প্রধান রবীন্দ্রনাথ সেন বলেন তাঁরা সকলে অভিভূত গতকালকের জুনিয়র ডাক্তারদের সঙ্গে মাননীয়া মুখ্যমন্ত্রীর সফল বৈঠক নিয়ে। আগামীতে এই রাজ্যে তৃণমূল কংগ্রেস আগামী নির্বাচনগুলিতে সাধারণ মানুষের আশীর্বাদ লাভ করবেই এই বিষয়ে তাঁরা আশাবাদী।

একই সুর ঝরে পড়ল এই রাজ্যের আরও এক পৌরসভা মহেশতলা পৌরসভার পুর-প্রধান দুলাল দাস ও ওই পৌরসভার কাউন্সিলর পীযূষ দাস, সুকান্ত বেরা সহ সকল কাউন্সিলরদের কথায়। তাঁরাও যথেষ্ট আশাবাদী আগামীর নির্বাচন গুলিতে ভালো ফলের এবং রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশে সাধারণ মানুষের পাশে থেকে তাঁদের সকল রকম পরিষেবা প্রদান করতে এর সঙ্গে তাঁরা গর্বিত তাঁদের নেত্রী সাধারণ মানুষের সেবায় নিবেদিত প্রাণ মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে গতকাল রাজ্যের স্বাস্থ্য পরিষেবার উন্নতিতে যে অসাধারণ দৃষ্টান্ত স্থাপন করলেন তার জন্য।

কলকাতার উপকণ্ঠের জেলা হুগলির অন্যতম এক পৌরসভা ডানকুনি পৌরসভা। এই পৌরসভার উপ-পৌরপ্রধান দেবাশীষ মুখার্জী বলেন গতকাল সারা দেশের মানুষ  দেখেছেন মা মাটি মানুষের মমতাময়ী নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে ভাবে গত কয়েকদিন ধরে চলা রাজ্যের স্বাস্থ্য ক্ষেত্রের অচলাবস্থা যে ভাবে সমাধান করেছেন তাতে সকল তৃণমূল স্তরের তৃণমূল কংগ্রেস কর্মীরা সকলেই নতুন ভাবে উজ্জিবিত ও চাঙ্গা। দেবাশীষ বাবু বলেন আগামীতে তাঁরা সকল তৃণমূল কংগ্রেসের সৈনিকরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে নতুন উদ্যমে এগিয়ে যাবেন।

এদিন বরনগর পৌরসভার কাউন্সিলর রামকৃষ্ণ বাবু বলেন তাঁরা আগামীতে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশিত পথে চলবেন এবং সদা সচেষ্ট থাকবেন কী করে পুর-পরিষেবা কী করে আরও উন্নত করা যায় এবং যে ভাবে তাঁদের নেত্রী তাদের নির্দেশ দিলেন তাঁরা তাঁর সেই নির্দেশ অক্ষররে অক্ষরে পালন করবেন। boranogor

কলকাতা কর্পোরেশনের ৪নং ওয়ার্ডের কাউন্সিলর এলাকার সকলের কাছে কাজের মানুষ সদা সাধারণের পাশে থাকা গৌতম হালদার বলেন গতকাল রাজ্যের মানবিক, মমতাময়ী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে অনন্য সাধারণ ব্যবহার রাজ্যের জুনিয়র ডাক্তারদের প্রতিনিধিদের সঙ্গে করলেন তা সত্যিই অসাধারণ। তিনি বলেন এটা একমাত্র সম্ভব মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষেই।IMG-20190618-WA0009

(নিজস্ব চিত্র)

design-2

GNC-Advt-6x4-for-web

ADVT

Kristy banner 12X18 for web

Kristy_photo-class-advt-for-web

banner advt1