খবর

গ্রান্ড ফিনালের ছাড়পত্র পেলেন ১৩ সুন্দরী

Winners-from-the-East-Zone-of-Fbb-Colors-Femina-Miss-India-2019-held-at-The-Westin,-Kolkataনিজস্ব সংবাদদাতাঃ আগামী 15 জুন মুম্বাইতে অনুষ্ঠিত হতে চলা এফবিবি ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতার গ্রান্ড ফিনালেতে যাবার ছাড়পত্র পেলেন পূর্ব ভারতের ১৩টি রাজ্যের সেরা প্রতিযোগিনীরা। ছত্তিসগড়, বিহার, ঝাড়খন্ড, ওড়িশা, সিকিম, অসম, মিজোরাম, ত্রিপুরা, নাগাল্যান্ড, মেঘালয়, অরুণাচল প্রদেশ, মণিপুর এবং পশ্চিমবঙ্গ পূর্ব ভারতের ১৩টি রাজ্যের সেরা সুন্দরীদের বেছে নেওয়া হ’ল সম্প্রতি কলকাতার এক অভিজাত হোটেলে। পূর্ব ভারতের সেরা সুন্দরীদের বেছে নিতে এদিন বিচারক হিসাবে উপস্থিত ছিলেন প্রাক্তন ভারতীয় ফুটবলার ভাইচুং ভূটিয়া, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, অভিনেত্রী নেহা ধুপিয়া, মিঃ ওয়ার্ল্ড রোহিত খান্দেলওয়াল।

এই উপলক্ষে আয়োজিত ফ্যাশন শো এবং মনোমুগ্ধকর সঙ্গীত ও নৃত্যের অনুষ্ঠান সকলের মন জয় করে নেয়। ২০১৯ এর এফবিবি ফেমিনা মিস ইন্ডিয়া গ্রান্ড ফিনালের ছাড়পত্র পেলেন রোশনী দাদা, জতিস্মিতা বড়ুয়া, শ্রেয়া শংকর, শিভানি যাদব, চিত্রপ্রিয়া সিং, উর্মিলা সাগলসেম, সঙ্গীতা দাস, লালনুনতেহারি রুয়ালহেলেঙ্গ, মারিনা কিহো, শীতল সাহু, সাং ডোমা তামাং, জয়ন্তী রিয়েং ও সুস্মিতা রায়।

এই ১৩ জনের গ্রান্ড ফিনালের ছাড়পত্র প্রাপ্তিতে এফবিবি ফেমিনা মিস ইন্ডিয়া ইস্ট জোনের মেন্টর নেহা ধুপিয়া মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ঐতিহ্য মেনেই পূর্ব ভারত থেকে সেরা সুন্দরীদের নির্বাচনে খুবই আনন্দিত বলে জানান।

(নিজস্ব চিত্র)

ospite-advt.-web

k-advt-web

11429670_863411723736037_573517661987616256_n

banner advt1

rerererer

gorumara

bhuyan-package