খবর

লোকসভা ভোটের প্রচার শুরু হুগলি জেলা তৃণমূল যুব কংগ্রেসের

IMG-20190308-WA0011.jpgনিজস্ব সংবাদদাতাঃ হুগলি জেলা যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ডানকুনি শহর তৃণমূল যুব কংগ্রেস আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসের দিন বুথ ভিত্তিক নারী দিবস পালন করল ডানকুনি পুর এলাকার ২১টি বুথের প্রায় ৪৫০ জন মহিলা ও নারীদের হাতে পূষ্পস্তবক ও উপহার তুলে বরণ করে। ডানকুনি পৌরসভার উপ-পৌরপ্রধান ও তৃণমূল নেতা দেবাশীষ মুখার্জীর নেতৃত্বে এই কর্মসূচী পালিত হয়। এদিন তারা ডানকুনি পৌর এলাকার সকল বুথে সকাল থেকেই এই কর্মসূচি পালনে ব্রতী হন।

এই উপলক্ষে ডানকুনি শহর তৃণমূল যুব কংগ্রেসের পক্ষে ডানকুনি পুরসভার উপ-পুরপ্রধান দেবাশীষ মুখার্জী বলেন তাঁরা ডানকুনি শহর তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে আজ তাদের এলাকার নারীদের সন্মান প্রদর্শন করলেন, এছাড়াও তিনি বলেন সারা দেশের মধ্যে পশ্চিমবঙ্গই একমাত্র রাজ্য যে রাজ্যের মহিলারা রাজ্যের মানব দরদী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গের নারী সমাজ আজ সুরক্ষিত, নিরুপ্রদবে এবং শান্তিতে বসবাস করতে পারছেন এবং এই বিষয়ে তাঁরা এলাকার সকল মহিলাদের কাছ থেকেও মতামত নিয়েছেন এবং নিচ্ছেন।

তিনি আরও বলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে শুধুমাত্র এই বাংলায় নয় তাঁরা চান মা-মাটি-মানুষের সরকারের নেত্রীকে সারা ভারতের মাথার ওপর দেখতে। তিনি আরও জানান আজকের এই দিনে তৃণমূল কংগ্রেস আগামী লোকসভা ভোটের প্রচার শুরু করলেন দেওয়াল লিখন ও বুথস্তরে সকলের মতামত সংগ্রহ করে সঙ্গে ৮ মার্চকে স্মরণ করে নারী দিবস পালনের মধ্য দিয়ে।(ছবি-নিজস্ব)

advt-vromonolife

gorumara

bhuyan-package