কিক্সস এলো বাজারে

নেতাজি সুভাষ চন্দ্র বোসের ১২৩তম জন্মবার্ষিকীর দিন কলকাতার এক অভিজাত হোটেলে অন্যতম গাড়ি প্রস্তুতকারি সংস্থা নিশান লঞ্চ করল তাদের নতুন এসইউভি গাড়ি কিস্কস। কমপ্যাক্ট এসইউভি সেগমেন্টে লঞ্চ হয়েছে এই গাড়ি। ভারতের বাজারে এই সেগমেন্টে ইতিমধ্যেই জনপ্রিয় অন্য গাড়িগুলিকে টেক্কা দিতে প্রিমিয়াম ফিচার যোগ করে এই সেগমেন্টে বাজিমাত করতে চাইছে কিস্কস।

নিসান ইন্ডিয়া অপারেশনসের সভাপতি থমাস কুইল এদিন বলেন, “নতুন নিশান কিক্সসগুলি গ্রাহকদের মধ্যে প্রচুর আগ্রহের সৃষ্টি করেছে। যার দাম শুরু হচ্ছে ৯,৫৫,০০০ টাকা থেকে। পার্ল হোয়াইট, ফলক সিলভার, ব্রোঞ্জ গ্রে, লোহিতআগুন, অ্যাম্বার অরেঞ্জ, গভীর নীল পার্ল, নাইট শেড, ফায়ার রেড এবং অ্যানিক্স ব্ল্যাক, ব্রোঞ্জ গ্রে এবং অ্যাম্বার অরেঞ্জ, পার্ল হোয়াইট এবং অনাইক্স ব্ল্যাক, এবং পার্ল হোয়াইট এবং অ্যাম্বার অরেঞ্জ এই সকল রঙে কিক্সস আসছে। নতুন নিশান কিক্সস এ রয়েছে একটি ১.৫ লিটার কে৯কে ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ ১০৮ বিএইচপি শক্তি আর ২৪০ এনএম টর্ক পাওয়া যাবে। পেট্রল ও ডিজেল ভেরিয়েন্টে থাকছে ৬ স্পিড ট্রান্সমিশান।

এক্সএল আর এক্সভি ভেরিয়েন্টে থাকছে পেট্রল ইঞ্জিন। সাবকমপ্যাক্ট এসইউভি সেগমেন্টে বেশিরভাগ ডিজেল ভেরিয়েন্ট বিক্রি হয়। নতুন নিশান কিক্সস এক্সএল ভেরিয়েন্টের দাম শুরু হচ্ছে ১০.৮৫ লক্ষ টাকা থেকে। টপ ভেরিয়েন্ট এক্সভি প্রিমিয়াম প্লাস এর দাম ১৪.৬৫ লক্ষ টাকা। চারটি আলাদা ডিজেল ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন কিক্সস।

Advt.

%d bloggers like this: