Uncategorized

সমুদ্র সৈকতে বন উন্নয়ন নিগমের আবাস

পাহাড় থেকে জঙ্গল সবখানেই বিরাজ করছে পশ্চিমবঙ্গ বন উন্নয়ন নিগম তাদের পর্যটক আবাস নিয়ে। এবার তারা সমুদ্র বিলাসী পর্যটকদের পরিষেবা দিতে সম্প্রতি চালু করেছে পশ্চিমবঙ্গের অন্যতম সমুদ্র সৈকত তাজপুরে ৪টি ঘর নিয়ে মনোরম পরিবেশে তাদের প্রকৃতি পর্যটন কেন্দ্র। জুন মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠানিক ভাবে পথ চলা শুরু করেছে রাজ্য বন উন্নয়ন নিগমের তাজপুরের এই প্রকৃতি পর্যটন কেন্দ্রটি।

বর্তমানে পর্যটকদের জন্য একটি ডাবল বেডের এ.সি. ঘর, একটি ডিলাক্স ডাবল বেডের এ.সি. ঘর ও দুটি ডাবল বেডের এ.সি. সুপার ডিলাক্স ঘর চালু করেছে পশ্চিমবঙ্গ বন উন্নয়ন নিগম। ভাড়া যথাক্রমে ২৫০০ টাকা থেকে ৪০০০ টাকা। এর সঙ্গে থাকছে পর্যটকদের রসনার পরিতৃপ্তির জন্য রেস্তোরা।

পর্যটকদের বিনোদনের নানান ডালি নিয়ে পশ্চিমবঙ্গ বন উন্নয়ন নিগম তৈরি তাজপুরে। তাজপুর বেড়াতে গেলে পশ্চিমবঙ্গ বন উন্নয়ন নিগমের প্রকৃতি পর্যটন কেন্দ্রে থাকবার জন্য বুকিং সহজেই অনলাইনে করতে পারা যাবে বলে নিগম সুত্রে খবর। দিঘার কোলাহলকে এড়িয়ে নিরিবিলিতে সমুদ্র ও প্রকৃতিকে অনুভব করতে একবার থাকতেই হবে তাজপুরের পশ্চিমবঙ্গ বন উন্নয়ন নিগমের প্রকৃতি পর্যটন কেন্দ্রে। বুকিং করতে ক্লিক করুন http://www.wbfdc.com.,সরাসরি ফোনে কথা বলার জন্য ৯০৯১৯১৪৮২৮ এই নম্বরে যোগাযোগ করতে পারেন।

Categories: Uncategorized