Site icon Sambad Pratikhan

ময়দান মাতালেন বয়স্করা ১৫তম সারা বাংলা বয়স্ক ক্রীড়ায়

Advertisements

নিজস্ব সংবাদদাতা, হুগলি: ওনারাও দিব্যি ময়দানে নেমে দেখিয়ে দিতে পারেন তাঁরাও কোনও অংশে কম নন। আসলে আমাদের ক্রীড়াজগত আমাদের একটা নিদির্ষ্ট বয়স পর্যন্ত অনুমতি দেয় ময়দানে নেমে নিজেদের শ্রেষ্ঠত্ব জাহির করতে। বাস্তব কিন্তু অন্য কথা বলে। একটি নিদির্ষ্ট বয়স পর্যন্ত যে সময়সীমা রয়েছে ময়দানের খেলাধুলায় অংশ নেওয়ার ক্ষেত্রে তা যে কতটা ভুল ও অবাস্তব তা বারে বারেই প্রমানিত হয়েছে এবং আজও তার ব্যতিক্রম নেই। সম্প্রতি এমনই এক নিদর্শন পেল হুগলি জেলার হিন্দমোটরের ক্রীড়াপ্রেমী জনগণ। সম্প্রতি এখনকার শহীদ ক্ষুদিরাম উদ্যানে অনুষ্ঠিত হয়ে গেল ভদ্রকালী প্রেরণা’র আয়োজনে সারা বাংলা বয়স্কদের ক্রীড়া প্রতিযোগিতা, যা এই বছর পঞ্চদশ বর্ষে পদার্পণ করলো।

অনুষ্ঠানে উপস্থিত থেকে উত্তরপাড়া-কোতরং পৌরসভার পৌরপ্রধান ও হুগলি জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ যাদব জানান, তিনি নিজে যদিও কোনদিন সেভাবে খেলাধুলায় অংশ নেন নি, তথাপি সকল রকম খেলাধূলাকে তিনি স্বাগত জানান। ১৫ তম সারা বাংলা বয়স্কদের ক্রীড়া প্রতিযোগিতা সম্পর্কে তিনি বলেন প্রেরণার এই ক্রীড়াউত্‍সবের অন্যতম প্রধান বিষয় আয়োজক ও অংশগ্রহণকারী সকলেই প্রবীণ।

ভদ্রকালী প্রেরণার সম্পাদক তপন রায় জানান তাঁদের এই সারা বাংলা বয়স্কদের ক্রীড়া প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা উভয় বিভাগেই সারা রাজ্য থেকে প্রতিনিধিরা অংশ নিয়েছেন।

Exit mobile version