চন্ডীতলার শিয়াখালায় প্রতিবাদ, বিক্ষোভ, পথ-অবরোধ

0214563

chanditola.-25

পাপ্পু সাঁতরা হুগলি: গতকাল ছিল কলকাতা কর্পোরেশনের নির্বাচন, আর এই নির্বাচনকে কেন্দ্র করে রাজ্য বামফ্রন্ট অভিযোগ করে ভোটলুট, সন্ত্রাস, নির্বাচনের নামে প্রহসন করেছে তৃণমূল কংগ্রেস। আর এরই প্রতিবাদে গণতন্ত্র হত্যার বিরুদ্ধে 20 ডিসেম্বর সন্ধ্যায় হুগলীর চন্ডীতলা-১নং ব্লকের শিয়াখালা চৌমাথায় প্রতিবাদ, বিক্ষোভ, পথসভা ও প্রতীকী পথ অবরোধ কর্মসূচী পালিত হয়। রাজ্য বামফ্রন্ট আহুত রাজ্যব্যাপী দুদিনের প্রতিবাদ কর্মসূচীর অঙ্গ হিসাবে “চন্ডীতলা-১ নং ব্লক বামপন্থী গণসংগঠন সমূহের যৌথ মঞ্চ” এর উদ্যোগে আয়োজিত এই কর্মসূচীর শুরুতে “পান্থনীড়” বাসযাত্রী বিশ্রামাগার এর পাশে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন জেলা কৃষক সভার কোষাধ্যক্ষ রঘুনাথ ঘোষ, বক্তব্য রাখেন শুভদীপ রায়, অমল মান্না প্রমুখ কৃষক ও যুব নেতৃত্ব।

উপস্থিত ছিলেন সৌরভ ব্যানার্জী,পুষ্প পাত্র,পল্লব চক্রবর্তী,সুব্রত দাস,তপন মান্না,শুকদেব দাস,সন্তোষ ঘোষ,বিশ্বজিৎ মাজি,শ্রীকান্ত পাড়ুই সহ গণ সংগঠনের অন্যান্য নেতৃত্ব ও কর্মীবৃন্দ। সভা থেকে বক্তাগণ রাজ্যের গণতন্ত্র ফিরিয়ে আনতে এবং মূল্যবৃদ্ধির বিরুদ্ধে, সাম্প্রতিক অতি বর্ষনে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণের দাবীতে জনগণকে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামে সামিল হতে আহ্বান জানান। এরপর প্রতিবাদ মিছিল করে শিয়াখালা চৌমাথায় গিয়ে ১৫ মিনিটের প্রতীকী পথ অবরোধ করা হয়। কর্মসূচীতে আশে পাশের মানুষের সহযোগীতা ও সমর্থন পরিলক্ষিত হয়।

advt112-for-advt-sankha-senadvt-banner.3LATEST ADVT OF JOTISH209419418_1140649856410940_4719109323388593608_nADVT-BANNERfor-nwsadvt-1advt-3advt-4Untitled-1

error: Content is protected !!

Discover more from Sambad Pratikhan

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading