খবর

মিলনোত্‍সবে ডিজিট্যাল মিডিয়া অ্যাসোশিয়েসনের উত্তর ২৪ পরগণা জেলা

0214563

 

DMA

নিজস্ব সংবাদদাতা: অন্তর্জাল দুনিয়ায় সংবাদ মাধ্যমে কাজ করা সাংবাদিকদের অন্যতম প্রধান সংগঠন ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশন। সারা পশ্চিমবঙ্গ সহ দেশের নানা প্রান্তে আজ ছড়িয়ে পড়ছে এই সংগঠনের শাখা। এই ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের উত্তর ২৪ পরগণা জেলা কমিটির আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল বিজয়া সম্মিলনী মিলনৎসব। মিলনোৎসব উত্তর ২৪ পরগণার হালিশহর লোক সংস্কৃতি ভবনে। এদিনের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হালিশহর পৌরসভার প্রশাসনিক প্রধান রাজু সাহানী, কাঁচারাপাড়া পৌরসভার প্রশাসনিক প্রধান সুদামা রায়, ব্যারাকপুর গান্ধী স্মারক সংগ্রহশালার ডিরেক্টর প্রতীক ঘোষ, দক্ষিনেশ্বর রামকৃষ্ণ সংঘ আদ্যাপিঠের প্রধান ব্রহ্মচারী মুরাল ভাই, অভিনেতা অরিত্রম মুখার্জী, ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি অরিন্দম রায় চৌধুরী, সহ সভাপতি শুভ্রজিৎ দত্ত, যুগ্ম সহ সভাপতি শমিত সিনহা, সাধারণ সম্পাদক সুব্রত রায়, কোষাধ্যক্ষ মৌসুমী দেওয়ানজি, উত্তর ২৪ পরগণা শাখার সভাপতি, সম্পাদক সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শুভ সূচনা করা হয় পবিত্র মঙ্গলাচরণ  স্ত্রোত্র পাঠ ও প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে।   

ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশন ডিজিট্যাল জগতে কাজ করা সকল সাংবাদিকদের এক পরিবারের অন্তর্ভুক্ত করে সকল বাধার পাহাড় অতিক্রম করে নিজেদের অস্তিত্ব রক্ষার লড়াইএ আজ সদা তৎপর। আজকের এই অনুষ্ঠান শুধুমাত্র মিলনোৎসব নয় এটিকে বলা যেতেই পারে ডিজিট্যাল মিডিয়া অ্যাসোসিয়েশনের সঙ্গে একত্রে সকল সাংবাদিকদের পথ চলার নতুন উদ্যম, আজকের অনুষ্ঠানে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে সাংবাদিকদের উপস্থিতি যেন তারই প্রতিফলন। আজকের এই মিলনোৎসব নাচ, গান, কবিতার মেলবন্ধনে পূর্ণতা লাভ করেছিল একথা বলাই যায়।

209419418_1140649856410940_4719109323388593608_nLATEST ADVT OF JOTISHADVT-BANNERnew-advt-sankha-senadvt-1advt-3advt-4frontUntitled-1