Site icon Sambad Pratikhan

খবরে হুগলি

Advertisements

হুগলি জেলার নানা খবর …..

মানুষের মাথার খুলি উদ্ধার চাঞ্চল্য: হুগলী জেলার শেওড়াফুলি চার নং রেল গেটের সামনে শনিবার সন্ধ্যায় মানুষের মাথার খুলি উদ্ধার। রেলের রেলিং এর উপর মাথার খুলি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর ছড়াতেই এলাকা জুড়ে চাঞ্চল‍্য ছড়ায়। কোথা থেলে এলো মাথার খুলি তা নিয়েই রহস‍্য দানা বেঁধেছে।

বিজেপির প্রতিবাদ মিছিল: শনিবার ১০অক্টোবর ভারতীয় জনতা পার্টীর শ্রীরামপুর সাংগঠনিক জেলার পক্ষ থেকে ৮ই অক্টো. নবান্ন অভিযানে হুগলির ডানকুনিতে পুলিশি নিগ্রহ-এর প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল/মশাল মিছিল শ্রীরামপুর, ডানকুনি এবং জাঙ্গীপাড়ায় অনুষ্ঠিত হয় ৷ জাঙ্গীপাড়ায় দেবজিত সরকার, ডানকুনিতে জেলার সহ সভাপতি প্রণব চক্রবর্তী ও অমিত সিং, শ্রীরামপুরে জেলা সভাপতি শ্যাষল বোস, রাজ্য কমিটির সদস্য প্রণয় রায় উপস্থিত ছিলেন৷

প্রয়াত পুরপ্রধানের জন্মদিন উপলক্ষে রক্তদান: শনিবার সকালে হুগলির ভদ্রেশ্বর জয় ভারত সংঘের পক্ষ থেকে ভদ্রেশ্বর পুরসভার প্রয়াত পুরপ্রধান বিজয় উপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে এক রক্তদান শিবিরের আয়োজন করেন ভদ্রেশ্বর জয় ভারত সংঘের সদস্যরা। উপস্থিত ছিলেন ভদ্রেশ্বর পুরসভার প্রাক্তন পুরপ্রধান প্রলয় চক্রবর্তী সহ অন্যান্য তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

ইস্পাত সংঘের রক্তদান: চন্দননগর ইস্পাত সংঘের আয়োজিত রক্তদান কর্মসূচি পালন। মোট ৬০ জন রক্তদাতারা রক্তদান কর্মসূচিতে রক্তদান করেন। এই রক্তদান কর্মসূচিতে মহিলাদের রক্তদান ও সরকারের নিয়ম মেনে প্রতিটি রক্তদাতার রক্ত দান করবার পর বিছানার চাদর বদলে দেওয়া হয়ে থাকে। রক্তদানের শেষে রক্তদাতাদের হাতে একটি করে চারা গাছ তুলে দেওয়া হয় আয়োজকদের পক্ষ থেকে।

জন্মদিনে ২০০জন গরিব মানুষের মুখে অন্য তুলে দিল দুই ছাত্র: শুভ জন্মদিনে গরিব মানুষের জন্যে প্রীতিভোজের আয়োজন করেন দুই বিদ্যালয়ের ছাত্র ও ছাত্রী। শুভায়ু পাল ও স্বস্তিকা পাল। ২০০জন গরিব মানুষের হাতে ভাত, ডাল, তরকারি, মাছ ও পায়েস। এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন চন্দননগরের মানুষ।

শ্রীরামপুরে ইলেকট্রিক ট্রান্সফর্মা থেকে ভয়াবহ আগুন : শুক্রবার গভীর রাতে হুগলির শ্রীরামপুরের গোস্বামী পাড়া এলাকায় সিইএসসি ট্রান্সফরমার ব্লাস্ট করে ব্যাপক আগুন ধরে যায়। আগুন ছড়িয়ে ছিটিয়ে পড়তে থাকে রাস্তায়। খবর দেওয়া হয় দমকলে। দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে রাতে এভাবে আগুন লাগার ঘটনায় ব্যাপক আতঙ্কিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা।

বাম কংগ্রেসের যৌথ সভা: কৃষি বিল, শ্রম আইন, করোনা মহামারী, চন্দননগর, ভদ্রেশর সহ বিভিন্ন বন্ধ  জুটমিল খোলার দাবিতে শুক্রবার সন্ধ্যায় ভদ্রেশর পুরসভার এলাকার তেলেনিপাড়ার বুড়োদান তলায় যৌথ ভাবে সভা করলো বাম কংগ্রেস। এই সমাবেশে উপস্থিত ছিলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী,পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা আবদুল মান্নান।এদিনের পথসভা থেকে বিজেপির নবান্ন অভিযানকে সুপার ফ্লপ শো বলে আখ্যা দেন সুজন চক্রবর্তী।তিনি বলেন বিজেপি নবান্ন অভিযান নিয়ে যতটা গর্জেছিল ততটা বর্ষায়নি।

সংবাদ প্রতিনিধি: প্রবীর বোস

Exit mobile version