ত্রিপুরা স্টেট রাইফেলের জওয়ানের হাতে সাংবাদিক আক্রান্ত ত্রিপুরায়

8488f2e2-4ed2-4d95-9506-b19cff99bc53নিজস্ব সংবাদদাতা, ত্রিপুরা: মদমত্ত টি.এস.আর জত্তয়ানের হাতে আক্রান্ত সাংবাদিক। ঘটনা বুধবার রাত্র আনুমানিক প্রায় ৯:৩০ মিনিট নাগাদ। পেশাগত দায়িত্ব সেরে বাড়ি ফিরছিলেন কল্যাণপুরের সন্দ্যন পত্রিকার সাংবাদিক সজল দেব। আর এমন সময়ই মদমত্ত টি.এস.আর  জওয়ান অপু দাস সাংবাদিক সজলের উপর চড়াও হয় বলে জানা যায়। কি কারণে এই হামলা চালায় কিছুই বুঝতে পারছেনা। যদিও এই টি.এস.আর  জওয়ানের নামে  বিগত কয়েকমাস আগে তেলিয়ামুড়া থানায় এক দুর্ঘটনায় পড়া গাড়ি থেকে সাউন্ড সিস্টেম চুরির অভিযোগ রয়েছে। কিন্তু সে আরক্ষা দপ্তরের লোক হওয়ার সুবাদে  কোন প্রকার ব্যাবস্থা নেওয়া হয়নি তার নামে। শাস্তি হিসেবে লোকদেখানো শুধুমাত্র তাকে বদলি করে নিজেদের দায়িত্ব খালাস করা হয়েছিল বলে অভিযোগ। কিন্তু আজ তার হাতেই তথা সেই টি.এস.আরের হাতেই আক্রান্ত হলেন খোয়াই জেলার বরিষ্ঠ সাংবাদিক সজল দেব। ঘটনাটি ঘটে কল্যাণপুর বাজারে।

সাংবাদিক সজল দেব জানান কল্যানপুর দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ে টি.এস.আরের ১২ নং ব্যাটেলিয়ানের জওয়ান অপু দাসের বিরিদ্ধে নানা অসামাজিক কাজের অভিযোগের সত্যতা যাচাই করতেইতিনি টি.এস.আর ক্যাম্পে গিয়ে টি.এস.আর অধিকারিকদের সঙ্গে কথা বলেন। সজল বাবু আরও জানান বুধবার রাতে নিজের কাজ সেরে বাড়ি ফেরার পথে ওই  জওয়ান অপু দাস কল্যানপুর বাজারে তাকে আটকে তাঁর ওপর আঘাত হানে। এই ঘটনা প্রত্যক্ষ করে পথচলতি মানুষজন সজল দেব কে তড়িঘড়ি নিয়ে যায় কল্যাণপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র। পরে এ বিষয়ে মদমত্ত টি.এস.আর জত্তয়ান অপু দাসের নাম ধাম দিয়ে কল্যাণপুর থানায় ৩৪১, ৩২৫, ৫০৬ ও ৩৭৯ ধারায় মামলা দায়ের করে সজল দেব। মামলা নম্বর ৪৩/২০২০। শেষ খবর পাওয়া পর্যন্ত মদমত্ত অবস্থায় থাকা টি.এস.আর জত্তয়ান অপু দাসকে কল্যাণপুর থানার পুলিশ আটক করেছে।

এভাবে  বাজারের উপর সাংবাদিক নিগ্রহের ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই ঘটনার নিন্দা করে অবিলম্বে সুবিচার ও অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানান তেলিয়ামুড়া মহকুমা প্রেস ক্লাবের সভাপতি পবন পোদ্দার সহ সকল সাংবাদিকরা।

error: Content is protected !!

Discover more from Sambad Pratikhan

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading