Site icon Sambad Pratikhan

চলাচলে অক্ষমদের হুইল চেয়ার দান রিষড়ায়

Advertisements

নিজস্ব সংবাদদাতা, রিষড়া, হুগলি : হুগলি জেলার রিষড়ার সমাজসেবী সংগঠন রিচা বসু মল্লিক ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে আজ ২৫ অগাষ্ট, রবিবার, রিষড়ার পশ্চিম পাড়ের বাগপাড়া সংলগ্ন এলাকার একটি বিদ্যালয়ে আয়োজন করেছিল বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা, চক্ষু ও ছানি অপারেশন, রক্তের সুগার, প্রেসার পরীক্ষা, শরীরের পুষ্টি সহ শারীরিক প্রতিবন্ধী দুইজন মানুষকে হুইল চেয়ার প্রদানের এক শিবির। তথাকথিত প্রচারের আলোয় গা না ভাসিয়ে সমাজের আর্ত ও দুঃস্থ মানুষদের সেবায় রিচা বসু মল্লিক ওয়েলফেয়ার ফাউন্ডেশন নীরবে কাজ করে চলেছে রিষড়ায়। এদিন এই শিবিরে প্রায় দেড় শতাধিক মানুষ স্বাস্থ্য সংক্রান্ত পরিষেবা গ্রহণ করেন। এই শিবিরে উপস্থিত থেকে নিজে স্বাস্থ্য পরীক্ষা করান রিষড়া পৌরসভার কমিশনার ও চেয়ারম্যান ইন কাউন্সিল সন্ধ্যা দাস।

শ্রীমতি দাস সংবাদ প্রতিখনকে একান্ত সাক্ষাত্‍কারে জানান আপন আত্মজকে হারিয়ে মানসিক ভাবে ভেঙে পরেও আজ প্রয়াত রিচা বসু মল্লিকের বাবা অচিন্ত বসু মল্লিক তাঁর মেয়ের স্মরণে তাঁর সীমিত ক্ষমতার মধ্যে যে ভাবে সমাজের দুস্থ ও পিছিয়ে পরা মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছেন তা এককথায় অনবদ্য।

উলেক্ষ্য রিষড়ার এই সমাজসেবী সংগঠন রিচা বসু মল্লিক ওয়েলফেয়ার ফাউন্ডেশন সারা বছর ধরে দুঃস্থ মানুষদের পাশে থেকে তাঁদের স্বাস্থ্য পরীক্ষা, দুঃস্থ ছাত্র-ছাত্রীদের বই, খাতা বিতরণ, দুঃস্থ মহিলাদের বস্ত্র বিতরণ সহ শারিরীক প্রতিবন্ধী মানুষদের হুইল চেয়ার প্রদান করে সদা সেবা করে চলেছেন রিষড়া সুভাষনগরের সমাজসেবী সংগঠন রিচা বসু মল্লিক ওয়েলফেয়ার ফাউন্ডেশন। (নিজস্ব চিত্র)

Exit mobile version